কাহারোল (দিনাজপুর)প্রতিনিধিঃ কাহারোলে নিখোঁজের ৪ দিনের মাথায় কলেজ পড়–য়া ছাত্র মাসুদ রানার লাশ পুলিশ উদ্ধার করেছে। দিনাজপুরের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের চকপ্রানকৃষ্ণ কবিরাজপাড়া গ্রামের মোঃ আব্দুল মান্নানের কলেজ পড়ুয়া ছেলে মোঃ মাসুদ রানাঅরফে দুর্বার(২২)এর লাশ একই ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের একটি লিচুর বাগান থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বুধবার সকাল বেলা এলাকাবাসী মুকুন্দপুর গ্রামের লিচুর বাগানে ক্ষতবিক্ষত অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে কাহারোল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়েপ্রথমে অজ্ঞাত লাশ হিসেবে থানায় নিয়ে আসে।

এরপর এলাকার লোকজন থানায় গিয়ে মাসুদ রানার লাশ হিসেবে কিছুটা সনাক্ত করলে তাৎক্ষনিক মাসুদ রানার বাবা-মাকে সংবাদ দিলে থানায় এসে ছেলের লাশ সনাক্ত করে কান্নায় ভেঙ্গে পড়ে তার বাবা-মা।কান্নাজড়িত মাসুদ রানার বাবা জানান, আমার ছেলে গত ১৮ ফেব্রুয়ারী’১৮ সকাল বেলা রাড়ি হতে বের হয়ে যাওয়ার পর থেকে তাকে আর পাওয়া যায় নি। পাওয়া গেল ৪ দিনের মাথায় লাশ ।

লাশের সুরতাল রির্পোট তৈরীকারী কাহারোল থানার এস আই,মোঃ এরশাদুল ও এস আই মোঃ মহিদুল ইসলাম জানিয়েছেন, কে বা কাহারা মাসুদ রানাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় এবং লাশের মাথায় ও গলাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য এম রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে প্রেরণ করা হয়েছে । কাহারোল থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আইয়ুব আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন এবং এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য