আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে ঠাকুরগাওয়ের রাণীশংকৈল ডিগ্রী কলেজ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানুষের ঢল নামে।

রাত ১২.০১টা বাজার সাথে সাথে উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, বিভিন্ন সেবামুলক সংগঠন, স্কুল-কলেজ, মাদ্রাসা, রাণীশংকৈল প্রেস ক্লাব, রাণীশংকৈল অনলাইন প্রেস ক্লাব, ইএসডিও প্রেমদ্বীপ সহ বিভিন্ন এনজিও সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পন শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ইয়াশিন আলী সংরক্ষিত ৩০১ সাংসদ মোছাঃ সেলিনা জাহান লিটা ও এসময় উপজেলা চেয়ারম্যান মো. আইনুল হক, ভাইস চেয়ারম্যানদ্বয় মিজানুর রহমান ও মাহফুজা সহকারী কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা, বেগম পুতুল, উপজেলা আ’লীগ সভাপতি মো. সইদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ নাহিদ হাসান, থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান, সরকারি-বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধিমহল উপস্থিত ছিলেন।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১শে ফেব্রুয়ারী সকালে সংগিত পরিবেশন, কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা সহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য