আখতারুজ্জামান, ঠাকুরগাঁও থেকে: ঠাকুরগাঁওয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার উদ্বোধন ও বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নের এম.বি.এস.সি উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে শহীদ মিনারের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।

বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, আশবাফুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম গোলাম ফারুক রুবেল, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, প্রচার ও প্রকালনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ভারপ্রাপ্ত (সভাপতি) ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আলহাজ্জ্ব হাবিবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মহিউদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও চেয়ারম্যান ৫নং বালিয়া ইউনিয়ন নুরে আলম সিদ্দিকী মুক্তি। এছাড়া আরো বক্তব্য রাখেন, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহম্মেদ রিংকু চৌধুরী, দপ্তর সম্পাদক আওয়ামী সেচ্ছাসেবকলীগ আফরোজ মাহমুদ বিপু প্রমুখ ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আনছারুল হক চৌধুরী (সভাপতি) বালিয়া এম.বি.এস.সি উচ্চ বিদ্যালয়। সবশেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য