আখতারুজ্জামান আখতার, ঠাকুরগাঁও থেকে: ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে বাই সাইকেল আরোহীকে বাচাতে গিয়ে থ্রি হুইলার উল্টে এক শিক্ষক পতœী নিহত এবং ৩ জন আহতের ঘটনায় মকবুল হোসেন নামে আরো এক যাত্রীর মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়।

সোমবার সকালে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা ঠাকুরগাও গামী একটি যাত্রীবাহী থ্রি হুইলার গাড়ি ঠাকুরগাও আসছিল।পথিমধ্যে রহিমানপুর ইউনিয়ন পরিষদের কাছে পৌছলে অকস্মাত একটি বাইসাইকেল থ্রি হুইলার গাড়ির সামনে আছরে পড়ে। তাকে বাচাতে গিয়ে দ্রুতগামী পাগলুর চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই তহুরা বেগম( ৫৫) নামে এক মহিলা নিহত হয় এবং ওই গাড়িতে থাকা অন্যান্য যাত্রীরা আহত হয়।স্আহতদের ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় ।সেখানে চিকিতসাধীন অবস্থায় মকবুল হোসেন (৫৫) নামে একজন যাত্রী সোমবার রাতে মারা যায়।

তার বাড়ি ঠাকুরগাও সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের বাংলাবাজার এলাকায়। তিনি একজন খেলনা বিক্রেতা।তিনি বালিয়াডাঙ্গী ডাঙ্গী মেলা থেকে খেলনা কেনার জন্য সকালে ঠাকুরগাও শহরে আসছিলেন। ঘটনাস্থলে নিহত তহুরা বেগম বালিয়াডাঙ্গী উপজেলার রুপগঞ্জ গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফজলুর রহমানের স্ত্রী। তিনি তার নাতিকে পরীক্ষা কেন্দ্র পৌছে দেয়ার জন্য ঠাকুরগাও শহরে আসছিলেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ড্ াসুব্রত কুমার সেন আহত মকবুল হোসেন মৃত্যুর কথা নিশ্চত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য