আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, প্রশ্নপত্র ফাঁস করে সরকারের লোকজন কোমলমতি শিক্ষার্থীদের বিপদগামী করছে। ভবিষ্যৎ প্রজন্মকে মেধাশূন্য করা হচ্ছে। শিক্ষার্থীদের ভবিষৎ জীবন অন্ধকার।

আর এই অন্ধকার পথে শিক্ষার্থীদের ঠেলে দিয়ে দেশের মেরুদন্ডকে নষ্ট করে দিচ্ছে। এজন্য অনতিবিলম্বে সরকারের শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করা দরকার। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের সাজা প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার এই ভয়াবহ প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িতদের গ্রেফতার না করে উল্টো অন্যের ঘাড়ে চাপাতে চাচ্ছে। এটা না করে ওই সব প্রশ্ন ফাঁস কারীদের দ্রুত বিচারের আওতায় এনে, প্রশ্ন ফাঁস রোধ করে এই দেশের শিক্ষা ব্যবস্থা কলঙ্ক মুক্ত করুন। এতে শিক্ষার্থীরা ভবিষৎ জীবনে দেশের জন্য ভালো কিছু উপহার দিবে।

তিনি আরো বলেন, শান্তিপুর্ন সভা সমাবেশ করা আমাদের সাংবিধানিক অধিকার। কিন্তু পুলিশ বার বার আমাদের শান্তিপুর্ন সভা সমাবেশে বাঁধা দিচ্ছে। এ কারনে আমরা সমাবেশ স্থল পরিবর্তন করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে করতে বাধ্য হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, প্রচার সম্পাদক জাহিদ হোসেন মজনু, সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব একেএম মমিনুল হক, জেলা যুবদলের সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য