বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে মা-তারা পরিবহন যাএীবাহী বাস গাছের সাথে ধাক্কা লেগে আহত-৩০, আশঙ্কাজনক ও মুমুর্ষ অবস্থায় ৭জনকে দিনাজপুর এমএ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী মা তারা পরিবহন (সাদা পতাকাবাহী) মিনিবাসটি ১৯ ফেব্রুয়ারি সকালে বীরগঞ্জ উপজেলা নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার পাশে (বাঘডাঙ্গা বুড়ির ধাম) নিজপাড়া-১সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি গাছের সাথে ধাক্কা লেগে।

পাপঁড়ি (১৭), মোস্তাফিজুর (৪০), লরাকি (২২), শান্তি (৫৫), খলিল (২৫), তরিকুল (২২), সাকিল (১৮), নুরুল (৮০), আছিয়া (১৮), গনেশ (৩৫), ইব্রহিম (৫৫), রিতু রানী সেন (২০), আমিনা আক্তার (৩৫), শাফিয়ার (১৮), আব্দুস সাত্তার (৫২), আব্দুল মান্নান (৬০), মুক্তা (২৪), সাহেব আলী (৫৬), কমলা রায় (২৪), সোনা উল্যাহ (৬৫) ও চালক সহ ৩০ জন আহত হয়।

আহতদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে গুরুতর জখম ও রক্তাত্ত্ব অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর মুমুর্ষ অবস্থায় ৭জনকে দিনাজপুর এমএ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ১২জন হাসপাতালে ভর্তি রয়েছে অন্যদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে মুক্তি দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাশিক মেডিকেল অফিসার ডা. মোঃ মাহামুদুল হাসান পলাশ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ২১জন আহত হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭জনকে দিনাজপুর এমএ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন ও অন্যদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে মুক্তি দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য