আখতারুজ্জামান আখতার, ঠাকুরগাঁও থেকে: ঠাকুরগাঁও সদর উপজেলার ছেপরীকুড়া গ্রামের ফুটানি বাজার এলাকায় মটরসাইকেলসহ ৫১ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় পুলিশের সহযোগিতায় ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে জানান হাসান আলী।

বালিয়াডাঙ্গী থানাধীন বেংরোল জিয়াবাড়ী এলাকার হবিবর রহমানের ছেলে হাসান আলী জানান, তার পিতা ঠাকুরগাঁও শহরের সিটি ক্লিনিকে গোল ব্লাডার অপারেশন করায় ঔষধের ও ক্লিনিকের খরচ বহনের জন্য ৫১ হাজার টাকা সহ তার ভগ্নিপতি উপারুল ইসলামকে নিয়ে রোববার বিকেলে আনুমানিক বিকাল পাঁচটার দিকে বাড়ী থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হন।

পথিমধ্যে ছেপড়ীকুড়া গ্রামের ফুটানি বাজার অতিক্রমকালে কয়েকজন যুবক তাদের পথরোধ করে তাদের ব্যবহৃত মটরসাইকেলটি লাথি মেরে ফেলে দেয়।এতে তারা বাঁধা দিতে গেলে তারা দুজনকেই মারধর করতে থাকে।

এ সময় চিৎকার দিলে ছিনতাইকারিরা হাসানের গলা চেপে ধরে জোর পুর্বক পকেট থেকে ৫১ হাজার টাকা বের করে নেয় ও মটরসাইকেলটি নিয়ে চম্পট দেয়। পরে ঘটনাস্থল থেকে হাসানের ভগ্নিপতি তাদের এলাকার ইউপি চেয়ারম্যান আ: সালামকে পুরো ঘটনা জানালে তিনি সদর থানায় যোগাযোগ করে ঘটনাস্থলে পুলিশ ভ্যান পাঠান।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ছিনতাইকারীরা ঘটনাস্থল থেকে ৫০০গজ দুরে মটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ মটরসাইকেলটি উদ্ধার করে হাসানের জিম্মায় দিলে ভগ্নিপতি উপারুল মটরসাইকেল চালিয়ে তাকে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে হাসান আলী বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে সোমবার সকালে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন । অভিযুক্ত আসামীরা হলেন- রুবেল ইসলাম(৩৩) মো: লিটন(২৫), মো: বাবলু(৩০) ও মো: সহিদুল(৩৮)। সকলের সাং-বড় বেংরোল, ঠাকুরগাঁও সদর।

জানতে চাইলে ঠাকুরগাঁও সদর থানার এসআই বেলাল বলেন, পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেল উদ্ধার করেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য