দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৩০ জন শ্রমিকের পরিবারের প্রত্যেককে নগদ ৩০ হাজার টাকা করে মোট ৯ লাখ টাকা প্রদান করা হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি।

এ সময় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়ব আলী, মো. সাইফুর রাজ চৌধুরী, যুগ্ম সম্পদক মো. এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা, সাবেক আহবায়ক আব্দুল কাইয়ূম, শ্রমিক ইউনিয়নের সহ-সাংগঠনিক সম্পাদক দিলিপ সরকার পলু, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস আলী মুন্নাসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও মৃত শ্রমিকদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের সাধরণ সম্পাদক মো. ফজলে রাব্বি বলেন, এ যাবত প্রায় ৫শ’ শ্রমিকের পরিবারের সদস্যের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। তিনি শ্রমিক নেতৃবৃন্দ, পরিবারের সদস্যসহ সকলের জন্য দোয়া করার জন্য আগত শ্রমিক পরিবারের সদস্যদের প্রতি আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য