বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বাংলাদেশ স্বাস্থ্য বিভাগের মহা পরিচালক ডা. মোঃ আবুল কালাম আজাদ বলেছেন, শতভাগ আন্তরিকতা মানবসেবার মাইল ফলকের স্বীকৃতি এনে দিতে পারে। ১৮ জানুয়ারী সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৫০ শর্য্যার হাসপাতালে ৩৭টি পদের স্থলে মাত্র ৩ জন ডাক্তারের শতভাগ আন্তরিকতায় চিকিৎসা সেবা দিয়ে মাইল ফলকের কৃতিত্ব অর্জন করেছে এবং মানবসেবার দিয়ে চিকিৎসাসহ অন্যান্য ক্ষেত্রে বিভাগিয় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে যা বাংলাদেশে একটি বিরল দৃষ্টান্ত। তিনি কর্মরত সকল ডাক্তার কর্মচারীকে ভাল কাজ করে দৃষ্টন্ত অর্জনের জন্য স্বীকৃতি প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে রংপুর বিভাগের বিভাগিয় সহকারী পরিচালাক সমন্বয় ডা মোস্তাফিজুর রহমান, দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মাওলা বখ্স চৌধুরী, পঞ্চগড়ের সিভিল সার্জন ডাঃ মোঃ সাইদুল ইসলাম,

আবাশিক মেডিকেল অফিসার ডা.মাহামুদুল ইসলাম পলাশ, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, মেডিকেল অফিসার ডা.শাহ্ আলম, ডা.মাধবী রানী দাস বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা মোঃ আবেদ আলী, যুগ্ন সাধারন সম্পাদক ও কলামিষ্ট মোঃ মোশাররফ হোসেন সহ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকতা-কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন মেডিকেল অফিসার ডা.আফরোজা সুলতানা লুনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য