দিনাজপুর সংবাদাতাঃ বৈকালী নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক, পরিচালক, অভিনেতা জাহাঙ্গীর পোদ্দার হিরু ১৭ ফেব্র“য়ারী শনিবার বিকাল ৫.৩০ মিনিটে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বৎসর। তিনি স্ত্রী, ৩ কন্যা, ২ পুত্র, জামাতা, বন্ধু বান্ধব, আত্মীয়-স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে যান।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৬ ফেব্রুয়ারী এম আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে ছিলেন। আজ ১৮ ফেব্র“য়ারী বাদ আছর মরহুমের যানাজার নামাজ বালুয়াডাঙ্গা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এবং ফরিদপুর কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হবে।

উল্লেখ্য জাহাঙ্গীর পোদ্দার হিরু বৈকালী নাট্যগোষ্ঠীর সাথে দীর্ঘদিন ধরে সাধারণ সম্পাদক পদে নিযুক্ত ছিলেন। তিনি বৈকালীর শতাধিক নাটকের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন এছাড়া তিনি দৈনিক জনমত পত্রিকার বিজ্ঞাপন ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাবেক দিনাজপুর বার্তার সম্পাদক ছিলেন।

তার মৃত্যুতে বৈকালী নাট্যগোষ্ঠীর সভাপতি মোসাদ্দেক হোসেন লাবু, সহ-সভাপতি মোঃ শফিউদ্দিন আহম্মেদ, কোষাধ্যক্ষ সৈয়দ আহম্মেদ সিদ্দিক, নাট্য সম্পাদক কাশী কুমার ঝন্টুসহ বৈকালীর সকল সদস্যবৃন্দ, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দৈনিক জনমত পত্রিকার সম্পাদক এ্যাডঃ বিধান কুমার দেবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ গভীর শোক এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য