ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণ ধর্ষণের অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার ঠাকুরগাঁও সদর হাসপাতালে ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কফিল উদ্দীন জানান, বৃহস্পতিবার মামলার পর শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন – সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভুল্লী বাজার এলাকার আব্দুল আজিজ (৫৫), আব্দুল কুদ্দুস (৪৫) ও বাবুল (৫৫)।

পরিদর্শক কফিল বলেন, সদর উপজেলার আরাজি কেশুরবাড়ি গ্রামের এক দিনমজুরের কন্যা কদম রসুল হাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীতে অধ্যয়নরত।সে স্কুলে যাতায়াত কালে একই গ্রামের আব্দুল আজিজের বখাটে পুত্র আনছারুল হক (২৮) তাকে উত্যক্ত করছিল।এতে ওই স্কুলছাত্রী রাজি না হলে তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

৮ ফেব্রুয়ারি বই কেনার জন্য বাড়ি থেকে ওই ছাত্রীকে সঙ্গে করে নিয়ে ভুল্লী বাজারে যান তার এক নিকটাত্মীয়।

সন্ধ্যায় ফেরার পথে ওই আত্মীয়, তার বন্ধু লতিফ ও রমজান আলী আরাজি কেশুরবাড়ি গ্রামের সিনাকুর পুকুরের ধারে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। বৃহস্পতিবার মামলার পর শুক্রবার রাতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পরিদর্শক কফিল বলেন, শনিবার ঠাকুরগাঁও সদর হাসপাতালে ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে । মামলার আরও ছয় আসামিকে ধরার চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য