ঢাকাই ছবির অন্যতম দর্শকপ্রিয় নায়ক আরিফিন শুভ। গত সপ্তাহ মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ভালো থেকো’ ছবিটি। তারও আগে কলকাতার অরিন্দম শীলের নতুন ছবি ‘বালিঘরে’ চুক্তিবদ্ধ হন তিনি।

বন্ধুত্বের গল্প নিয়ে এ ছবিতে শুভর বিপরীতে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও ‘আহা রে’ নামের কলকাতার একটি ছবিতেও সম্প্রতি অভিনয় শুরু করছেন শুভ। এতে তার নায়িকা হিসেবে অভিনয় করছেন ঋতুপর্ণা।

দুই তারকাই এখন কলকাতায় এ ছবিটির শুটিং নিয় ব্যস্ত সময় পার করছেন। এতে একজন বাবুর্চির ভূমিকায় অভিনয় করছেন শুভ। সম্প্রতি এ ছবিটির প্রোমো প্রকাশ হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যায়, হরেক রকম রান্নার উপকরণ শুভর সামনে। মনোযোগের সঙ্গে রান্না করতে ব্যস্ত তিনি।

ছবিটি প্রসঙ্গে মুঠোফোনে শুভ বলেন, “এটি একটি গল্পনির্ভর ছবি। মূলত বাংলাদেশ-ভারতের দু’জন বাবুর্চি নিয়ে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। এখন কলকাতায় শুটিং করছি। ছবিটির প্রোমো অনলাইনে আপলোড করলাম। বেশ সাড়া পাচ্ছি।

এ ছবির শুটিংয়ের পর আবার বালিঘরে যাব। সেটিরও সিডিউল দেয়া আছে।’ এ ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি হয়েছেন শুভ ও ঋতুপর্ণা। এর আগে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি ভালোবাসার গল্প’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। আগামী পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পাবে ছবিটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য