দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশে উন্নত স্বাথ্যসেবা প্রদান, শান্তি, শৃক্সখলা, নিরাপত্তা ও প্রাকৃতিক সৌন্দর্যের ( HSS scoring according to WHO ) জন্য বাংলাদেশ সরকার কর্তৃক দেশের সকল সরকারী মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে সেবা প্রতিষ্ঠান মেডিকেল কলেজ হাসপাতাল হিসেবে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল ,দিনাজপুর দ্বিতীয় স্থান হিসেবে পুরস্কারের জন্য মনোনিত হয়েছে।

এই পুরস্কারের জন্য মনোনীত করায় প্রধানমন্ত্রী , স্বাথ্যমন্ত্রী, স্বাস্থ্য সচিববৃন্দ ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও অভিনন্দন জানান দিনাজপুর সদর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

এ ছাড়া এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন। এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ কান্তা রিমি রায় বলেন, এই অর্জন সম্ভব হয়েছে হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি হুইপ ইকবালুর রহিম এমপির দক্ষ সুনজরদারীর জন্য ।

তিনি তাঁর অক্লান্ত পরিশ্রম , সঠিক দিকনির্দেশনা দিয়ে হাসপাতালের স্বাস্থ্যসেবার মান উন্নয়নের জন্য সহযোগীতার হাত সর্বদাই প্রসারিত রেখেছেন। কৃতজ্ঞতা তাঁর প্রতি কলেজের পক্ষথেকে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য