বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জে তুলশীপুর করিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলার মোহনপুর ইউনিয়নের ৭০ নং তুলশীপুর করিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে ষ্টুডেন্ট কাউন্সিলের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে বেলা ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। ৩য়-৪র্থ ও ৫ম শ্রেণীর ১৩ জন প্রার্থীর অংশ গ্রহনে ৭ জন প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হয়।

ভোট গ্রহনকালে নির্বাচন কমিশনার- তানুন কাজী (৫ম শ্রেণী), পিজাইডিং অফিসার নাঈম ইসলাম (৫ম শ্রেণী), পুলিং অফিসার ছাবিনা ইয়াসমিন (৫ম শ্রেণী), সুম্মিতা আক্তার (৪র্থ শ্রেণী) ও নিরাপত্তা ও শান্তিশৃংখলা রক্ষার্থে আল-আমিন (৫ম শ্রেণী), মোস্তাকিম (৪র্থ শ্রেণী), নওরীন (২য় শ্রেণী) দায়িত্ব পালন করেন। ১০০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

সর্বোচ্চ ভোট পেয়ে সুমি আক্তার (৫ম শ্রেণী) প্রধান প্রতিনিধি ও আরাফাত ইসলাম শয়ন, মাহিম হোসেন (৫ম শ্রেণী), সুমাইয়া আক্তার, আফরিন আক্তার (৪র্থ শ্রেনী), মনিজা আক্তার ইসমিতা, মৌসুফাত (৩য় শ্রেণী) নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে।

সার্বিক তত্বাবধান করেন এসএমসি’র সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ শরিফুল ইসলাম , প্রধান শিক্ষক লিপিকা রানী রায় ও সহককারী শিক্ষক মোছা: আমিনা বেগম, মোছা: দুলালী বেগম, শেফালী বেগম ও মো: মোস্তাফিজুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য