দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার মাদক নির্মূলে প্রতিশ্রæতিবদ্ধ ব্যক্তিত্ব দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবীর পঞ্চগড় জেলায় বদলী হয়েছে। তার স্থলে এসেছেন আরেক মাদক বিরোধী কর্মকর্তা মোঃ নুর ইসলাম।

১৪ ফেব্রুয়ারী বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুর-এর কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। পরে অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী সহকারী পরিচালককে বিদায় শুভেচ্ছা ও নবাগত সহকারী পরিচালককে বরণ শুভেচ্ছা প্রদান করেন। সীমান্তবর্তী জেলা হিসেবে দিনাজপুরে মাদকের বিস্তার ব্যাপক।

এ ব্যাপকতার লাগাম টেনে ধরতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবীর যেমন ছুটে বেরিয়েছেন জেলার এ প্রান্ত থেকে অপর প্রান্ত। তেমনি সচেতনতা সৃষ্টিতেও তিনি অনন্য ভূমিকা পালন করেছেন। তাই বিদায় মুহুর্তে অফিসের কর্মকর্তা-কর্মচারীরা আবেগাপ্লুত হয়ে পড়ে।

সৎ ও কর্মঠ অফিসারের বিদায়ে সেখানে এক ভিন্ন পরিবেশের সৃষ্টি হয়। পাশাপাশি নবাগত সহকারী পরিচালক মোঃ নুর ইসলামও বিভিন্ন স্থানে থেকে মাদকের বিরূদ্ধে কঠোর অবস্থান গ্রহন করে সফলতা অর্জন করেছেন বলে জানা যায়। এখন সীমান্তবর্তী এ বিরাট জেলায় দায়িত্ব পালনের মাধ্যমে তিনিও অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ মানুষের মনে স্থান করে নেবেন এটাই প্রত্যাশা সবার।

উল্লেখ্য, নবাগত সহকারী পরিচালক মোঃ নুর ইসলাম ১৯৮৪ সালে পরিদর্শক পদে চাকুরীতে যোগদান করেন। ২০১১ সালে তিনি পদন্নতি লাভ করে সুপারিনটেনডেন্ট হন। ২০১৫ সালে আবারও পদন্নতি লাভ করে সহকারী পরিচালক হিসেবে পঞ্চগড় জেলায় কাজ করেন। সর্বশেষ ১৪ ফেব্রæয়ারী দিনাজপুরে যোগদান করলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য