বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে বুধবার বিকেলে শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রত্তুতি সভায় বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) বিরোদা রানী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রত্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম। বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা মোঃ আবেদ আলী, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াছিন আলী, পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম,

দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক আবু সামা মিয়া ঠান্ডু, কলেজ শিক্ষক সমিতির সভাপতি সহকারী অধ্যাপক মোঃ তাজুল ইসলাম, প্রভাষক নজরুল ইসলাম খান বুলু, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহশান হাবিব, কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম খান বুলু সহ রাজনৈতিক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, সামাজিক-সাস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

সভায় দিবসটি উদযাপন বিষয়ে ব্যাপক আলোচনার পর সর্বসম্মতিক্রমে ২০ ফেব্রæয়ারী কলেজ বিভাগের ছাত্রছাত্রীদের জন্য উপজেলা পরিষদ মিলনায়তনে রচনা প্রতিযোগিতা, উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য বিতর্ক প্রতিযোগিতা ও প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

২১ ফেব্রæয়ারী ১ম প্রহরে ১২-০১ মিনিটে শহীদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্থবক অর্পন, সকাল সারে ৭টায় প্রভাত ফেরী, প্রভাত ফেরী শেষে আলোচনা সভা, সাস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানমালা বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য