দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পল্লীশ্রী’র আয়োজনে নারী ও কন্যাশিশুদের অধিকার, আত্মবিশ্বাসের মাধ্যমে নেতৃত্বের দক্ষতা এবং সহায়ক সেবাগুলি প্রাপ্তিতে সুযোগ বৃদ্ধি বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে।

১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার দিনাজপুরের বিরামপুর উপজেলায় পল্লীশ্রী’র আয়োজনে ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের সহযোগিতায় নারী ও কন্যাশিশুদের অধিকার, আত্মবিশ্বাসের মাধ্যমে নেতৃত্বের দক্ষতা এবং সহায়ক সেবাগুলি প্রাপ্তিতে সুযোগ বৃদ্ধি বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপণীতে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ময়নুল হক।

প্রথমদিনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম। কর্মশালা পরিচালনা করেন ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের প্রজেক্ট কর্মকর্তা রওনক আরা হক।

উল্লেখ্য, ১২ ফেব্রæয়ারী শুরু হয়ে ১৩ ফেব্রুয়ারী শেষ হওয়া উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪টি ইউনিয়নের কমিউনিটি সদস্য ও ইয়ুথ দলের মোট ২৫ নারী ও কন্যাশিশু অংশ নেন। অংশগ্রহনকৃত সদস্যরা পরিবার থেকে শুরু করে এলাকা ও সমাজে নেতৃত্ব প্রদানের দায়িত্বসহ কর্তব্য পালনে অগ্রণী ভূমিকা রাখবে বলে অঙ্গিকার করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য