রাজিবপুর উপজেলার শিবেরডাঙ্গী এলাকায় মোটর সাইকেল ও ট্রাক্টর সংঘর্ষে জাকির হোসেন (২০)নামেক এক সেনা সদস্যর মৃত্যু হয়েছে । জুয়েল রানা(২২) নামে অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে হয়েছে। প্রিন্স ও নাইম রাজিবপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

সোমবার দুপুর ১ টার দিকে রাজিবপুর রৌমারী মহাসড়কের শিবেরডাঙ্গী এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারীর গোলাবাড়ি গ্রামের মনিনুল ইসলাম এর ছেলে । গুরুতর আহত জুয়েলের বাড়ি একই গ্রামে । তার পিতার নাম আয়েন উদ্দিন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে ছুটিতে বাড়িতে এসে জাকির হোসেন ও তার চাচাতো ভাই নাইম সোমবার দুপুরে রাজিবপুর উপজেলার করাতি পাড়া গ্রামে নানার বাড়িতে আসার জন্য রওনা হয়। বাড়ি থেকে কয়েক কিলোমিটার আসার পর রাজিবপুর উপজেলার শিবেরডাঙ্গী এলাকায় পৌছালে ওভারটেক করার সময় একটি ট্রাক তাকে পিছন দিক থেকে আঘাত করলে মোটর সাইকেল থেকে ছিটকে পাকা রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক ও সহকারী পালিয়ে যায়।

পারিবারিক সূত্রে আরও জানা গেছে, জাকির হোসেন গাজীপুর সেনানিবাসে সৈনিক পদে কর্মরত ছিলেন। ২ বছর আগে সেনাবাহিনিতে যোগ দেয় জাকির হোসেন। জাকির এর মুত্যুতে তার পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাথায় প্রচন্ড আঘাত পেয়েছিল হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

রাজিবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান ,জাকির হোসেন এর মৃত্যুর ঘটনায় প্রাথমিক ভাবে ইউডি মামলা । লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ঘাতক চালক পলাতক থাকলেও ট্রাকটি উদ্ধার করা থানা হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য