ডিজিটাল বাংলাদেশ গড়ার চলমান কার্যক্রমকে অধিকতর বেগবান করতে ও এবং বিভিন্ন জনমুখি সেবা ডিজিটাল পদ্ধতিতে সম্পুর্ণ করার বিষয়ে জনগণকে অবহিত করার লক্ষে রংপুরে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন হয়েছে।

বিকেলে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের মহাপরিচালক প্রশাসন কবির বিন আনোয়ার।

উদ্বোধন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রংপুরের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, রংপুরের স্থানীয় সরকারের উপ-পরিচালক রুহুল আমিন মিঞা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রবিউল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রশিদুল মান্নাফ কবীর, রংপুর জেলা মহিলালীগের সভাপতি মরতুজা মনছুর ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকিয়া সুলতানা চৈতি। মেলায় রংপুরের বিভিন্ন স্কুল কলেজ ও বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের মোট ৬০ স্টল এবারের অংশ নিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য