আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা-জয়পুরহাট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন নৌকার প্রতিদ্ব›দ্বী নৌকা। নৌকার বিকল্প নৌকা।

জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের স্রোতধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে ইনশাআল­াহ। অতীতের সকল মতভেদ ভুলে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন সমূহের নেতা-কর্মীদের ঐকবদ্ধ হয়ে নিরলস কাজ করে যেতে হবে।

রোববার রাত পর্যন্ত লাগাতার দুইদিন কৃষকলীগের উদ্যোগে পলাশবাড়ী ও সাদুল­াপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত আহবান জানান।

তিনি আরো বলেন অতীতের যে কোন সময়ের তুলনায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারা স্রোতের ন্যায় এগিয়ে যাচ্ছে। নৌকার পাল বরাবরই উড়বে তো উড়বেই। অন্যায়-অত্যাচার, আত্মসাত-দুর্নীতি, জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস-নাশকতা ও জঙ্গীবাদ সৃষ্টিকে বাংলার শান্তি প্রিয় মানুষের আর অস্থিতিশীল-বিশৃক্সখলা রাজনীতির দিকে ফিরে তাকানোর সময় নেই।

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন আইনের শাসন প্রতিষ্ঠায় দুর্নীতি করলে সাজা পেতে হয় তা নিশ্চিত।

গণসংযোগ কালে পলাশবাড়ী উপজেলা কৃষকলীগ আহবায়ক আমিনুল ইসলাম পাপুল, কৃষক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হামিদুল হক মন্ডল, শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু,সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, তাঁতীলীগ সভাপতি আকতার“জ্জামান টিটু,সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিব, সাদুল­াপুর উপজেলা কৃষকলীগ সভাপতি জহুর“ল ইসলাম,নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম নয়ন,আওয়ামী লীগ নেতা প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, আবুল বাশার, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল হোসেন সরকার ও কৃষকলীগ সভাপতি সোলায়মান বাদশাসহ সর্বস্তরের প্রমুখ নেতৃবৃন্দ এসময় সংসদ সদস্যের সাথে ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য