নাটকটিতে অভিনয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং ছোট ও বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

দর্শকের গল্পে ভালোবাসা দিবসের নাটক প্রচার করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ঢাকা থেকে জান্নাতি ঈমামানূর-এর পাঠানো গল্পে সাগর জাহানের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে নাটকটি।

সাগর জাহান বললেন, “ ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকের শ্যুটিং শেষ করলাম। ভালোবাসার গল্পটি একটি ফ্রিজকে কেন্দ্র করে। ফ্রিজের মত একটা জড় পদার্থ স্বামী-স্ত্রী মধ্যেকার সূক্ষ্ম আবেগ গুলোকে কতটা গভীর করে তুলতে পারে নাটকটি না দেখলে কাউকে বোঝানো যাবে না। দারুন একটি ভালোবাসার গল্প। ”

নাটকটিতে গ্রহ চরিত্রে অভিনয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং তার বিপরীতে নীল চরিত্রে দেখা যাবে ছোট ও বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে।

নাটকটি নিয়ে তিশা বলেন, “‘গত কয়েক বছর ধরে আরটিভির ভালোবাসা দিবসের বিশেষ নাটকে অভিনয় করে আসছি। নাটকটি মধ্যবিত্ত পরিবারের অন্যরকম এক ভালোবাসার গল্প।

নাটকের গল্পটা ভলো লেগেছে তাই নাটকটি করেছি। তাছাড়া সাগর ভাই আসাধারণ একজন নির্মাতা। আশা করি দর্শকদের ভালো লাগবে।”

গল্পের শুরুটাতে দেখা যায় কলোনীর একটি ছোট্ট বাসায় নীল আর গ্রহের বসবাস। তাদের বাসার পুরাতন ফ্রিজটা নষ্ট হয়ে গেলে বিপত্তি ঘটে। এই ফ্রিজকে কেন্দ্র করে এগিয়ে চলে অনন্য এক ভালোবাসার গল্প।

নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ভালোবাসা দিবস, ১৪ই ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫ মিনিটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য