ইউটিউবে প্রকাশ হয়েছে নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাঁক’। ছবিটিতে জুটি বেঁধে হাজির হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আফরান নিশো ও তানজিন তিশা।

ভালোবাসা দিবস উপলক্ষে শনিবার ইউটিউবে প্রকাশিত চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মাহমুদ মাহিন। চিত্রনাট্য ও সম্পাদনা করেছেন পরিচালক নিজেই।

দুই যুবক-যুবতীর প্রেম, বিচ্ছেদ ও হৃদয়ছোঁয়া পরিণতি নিয়েই এ চলচ্চিত্রের গল্প। প্রকাশের পর থেকে ইউটিউবে দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে ‘বাঁক’।

ছবিটি নিয়ে তরুণ নির্মাতা মাহিন বলেন, “সম্প্রতি ‘বাঁক’-এর শ্যুটিং শেষ হয়েছে। ঢাকা ছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্থানে হয়েছে দৃশ্যধারণ। রোমান্টিক প্রেমের গল্পে এটি নির্মিত হয়েছে। আশা করছি ভ্যালেন্টাইন ডে’তে দর্শকের জন্য দারুণ উপহার হবে ছবিটি।”

ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া ভিডিওটিতে রয়েছে তিনটি গান। এর আগে ‘বৃষ্টি’ ও ‘বড় ভিড়’ নামের দুটি গান প্রকাশ হয় এবং বেশ সাড়া পায়। নতুন করে ছবিতে সংযোজিত হয়েছে সোহেল রাজের সুর-সংগীত ও কণ্ঠ দেওয়া ছবিটির টাইটেল ট্র্যাক। এর কথা লিখেছেন লিমন আহমেদ।

এর আগে প্রকাশ হওয়া ‘বৃষ্টি’ ও ‘বড় ভিড়’ গান দুটিতে কণ্ঠ দিয়েছেন ফাহিম ইসলাম। অম্লানের সংগীতায়োজনে গানগুলোর কথা লিখেছেন প্রসেন ও রাহুল বাঞ্জা ।

‘বাঁক’ ছবিটিতে আফরান নিশো-তানজিন তিশা ছাড়াও দেখা যাবে জনপ্রিয় অভিনেতা লুৎফর রহমান জর্জকে। তিনি হাজির হয়েছেন তানজিন তিশার বাবার চরিত্রে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য