ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে তিন কোটি ২৯ লাখ ৪৯ হাজার টাকা মূল্যের বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংশ করা হয়েছে।

আজ রবিবার সকাল ১০ টায় ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের সদর দপ্তরে, এই মাদকদ্রব্য ধ্বংশ করা হয়।

মাদকদ্রব্য ধ্বংশ করন অনুষ্ঠানে ২৯ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম রেজাউর রহমান পিএসসি এর সভাপতিতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ আনিসুর রহমান।

এতে বক্তব্য রাখেন ২০ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক, দিনাজপুর সেক্টর কমান্ডের অতিরিক্ত পরিচালক মেজর এ এসএম রবিউল হাছান, দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, দিনাজপুর মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক গোলাম রব্বানী ও ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব।

ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান বলেন, গত ২০১৬ সালের ১ এপ্রিল থেকে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

২৯ বিজিবি’র সদস্যগনের বিভিন্ন অভিযানে জব্দকৃত ২২ হাজার ৪৫৪ বোতল ফেন্সিডিল, ৮৪২ বোতল বিদেশী মদ, ১৬৪ প্যাকেট বিদেশী মদ জুস, ৩৬০ লিটার দেশী (সোলাই) মদ, ৮৫ বোতল বিয়ার, ১৮ দশমিক ২৩০ কেজি গাঁজা, ৮৫ কেজি মদ বানানো বড়ি, ১৯ হাজার ৮৩৫ বোতল যৌন ইত্তেজক সিরাপ, ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট, এক লাখ ১৮ হাজার ৪৩১ পিস যৌন উত্তেজক ট্যাবলেট ও ১৯ হাজার১৭৮ পিস নেশা জাতীয় ইঞ্জেকশন। যার বাজার মূল্য তিন কোটি ২৯ লাখ ৪৯ হাজার টাকা, তাহা ধ্বংশ করা হয়।

এসময় বক্তাগণ বলেন মাদক ও মাদক পাচারকারী, বিক্রেতা ও মাদক বিক্রেতাকে সহয়তাকারী সকলে দেশ ও জাতীর সত্রæ। তাদেরকে চিহ্নিত করে আইনের মুখোমুখি করতে হবে, এজন্য সকল শ্রেনী পেশার মানুষকে এক যোগে কাজ করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য