আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকে: লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রী নিযার্তনের অভিযোগে রেজাউল করিম রেজা নামে এক রুপালী ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার সকালে নীলফামারী জেলার ডালিয়া পানি উন্নয়ন বোর্ড এলাকা থেকে ডিমলা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত রেজাউল করিম রেজা লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পুর্ব সারডুবী গ্রামের ওসমান গনির ছেলে ও ডালিয়া রুপালী ব্যাংকের এসিস্ট্যান্ট অফিসার বলে জানা গেছে।

মামলা সুত্রে জানা গেছে, ২০১৬ সালের ৬ মে হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামে শাহাবুল ইসলামের মেয়ে শাহিনা আক্তারের সাথে ওই ব্যাংক কর্মকর্তার বিয়ে হয়।

বিয়ের পর থেকে যৌতুকসহ বিভিন্ন কারণে শাহিনা আক্তারকে নিযার্তন করে ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম রেজা ও তার পরিবারের সদস্যরা।

ওই ঘটনায় ২০১৭ সালে ৯ অক্টোবর গাজীপুর নারী ও শিশু নিযার্তন প্রতিরোধ আদালতে একটি মামলা করেন শাহিনা আক্তার। ওই ঘটনায় গাজীপুর আনসার ভিডিপি কর্মকর্তা আমিনুরুজ্জামান তদন্তে ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম রেজীকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।

অভিযোগের ভিত্তিতে গত ১৫ জানুয়ারী ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম রেজার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ান জারি করেন। হাতীবান্ধা থানার (ওসি) শামীম হাসান সরদার ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম রেজাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য