আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের কালীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরা হলো না জামিউল ইসলাম জাবুল (৩৩)।

শনিবার রাত সাড়ে এগারাটার দিকে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার করতোয়া করিয়ার সার্ভিসের নামক স্থানে মালবাহী একটি ট্রাকের চাপায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় তার সঙ্গে থাকা বিনয় নামে ১ জন গুরত্বর আহত হয়েছে। নিহত জামিউল ইসলাম জাবুল তুষভান্ডার ইউনিয়নের তালুক বানীনগর গ্রামের এহাসান আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জামিউল ইসলাম ও বিনয় নামে এক ব্যক্তিসহ তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাইসাকেলে করে বাড়িতে ফিরছিল।

এ সময় বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক উপজেলার তুষভান্ডার মহিলা কলেজের করতোয়া করিয়ার সার্ভিসের এলাকায় জামিউলের বাইসাকেলে ধাক্কা দিলে ছিটকে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়।

স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করার চেষ্টা করলে দ্রুত পালিয়ে যায়। ওইসময় বাইসাইকেলে থাকা আরেক আরহী বিনয়কে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মকবুল হোসেন এ ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, নিহত পরিবারের কাছে লাশটি হস্তনতর করা হয়েছে। তবে এ দুর্ঘটনার পর ঘাতক ট্রাক পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি আটক করার চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য