দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন বলেছেন আলোকিত মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার বিকল্প নেই। লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের ভবিষ্যৎ বিকশিত করে। জাতিকে উন্নত শিখরে পৌঁছে দিতে লেখা পড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চার প্রয়োজন রয়েছে।

১০ ফেব্রæয়ারী শনিবার দিনাজপুর রাজবাটী সরকারি শিশু পরিবার আয়োজিত অভ্যন্তরিন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন এ কথা বলেন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক ষ্টিফেন মুর্মূ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজবাটী সরকারি শিশু পরিবার এর উপ-তত্ত¡াবধায়ক মাহমুদা নুসরাত জাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আসাদুজ্জামান, সম্মিলিত দৃষ্টিহীন শিক্ষা প্রকল্পের রিসোর্স শিক্ষক মোঃ আক্কাস আলী, সরকারি শিশু পরিবার ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ আজগার আলী, মাহমুদা খাতুন জ্যো¯œা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে রাজবাটী সরকারি শিশু পরিবার ভবন প্রাঙ্গণে অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য