বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন পদন্নোতি পেয়ে রাষ্ট্রপতি ভবনে যোগদান করবেন। তার এই পদন্নোতি জনিত কারণে শুক্রবার রাত ৯টায় উপজেলা ক্রীড়া সংস্থা এবং উপজেলা শিল্পকলা একাডেমী বিদায় সংবর্ধনার আয়োজন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুব এবং ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলীর নেতৃত্বে উপজেলা ক্রীড়া সংস্থার এবং উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলামের নেতৃত্বে উপজেলা শিল্পকলা একাডেমী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনকে ফুল দিয়ে বরণ এবং ক্রেষ্ট প্রদান করা হয়।

তুখোড় ধারা ভাষ্যকার মোঃ তইপুর ইসলাম তপুর উপস্থনায় এক আলোচনা সভায় স্মৃতিচারণ মুলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, উপজেলা ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুব এবং ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, উপজেলা জন¯^াস্থ্য অফিসার মোঃ হুমায়ুন কবির, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা একটি বাড়ী একটি খামার প্রকল্প সম্বয়কারী মোঃ জিয়াবুর রহমান, সংগীত শিল্পী মোঃ আব্দুর রাজ্জাক ও বাউল শিল্পী মোঃ জামাল উদ্দিন প্রমুখ।

এ সময় সাবেক কৃতি খেলোয়াড় মোঃ আরশাদ মাহমুদ বাবু, মোঃ আবুল কাশেমসহ সাবেক ও বর্তমান খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে খেলোয়াড়দের মাঝে জার্সি সেট এবং শিল্পকলা একাডেমীতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন স্মৃতি ¯^রুপ তার ব্যক্তিগত হারমোনিয়ামসহ বিভিন্ন বাদ্যযন্ত্র প্রদান করেন। এরআগে তিনি উপজেলা ক্রীড়া সংস্থা এবং উপজেলা শিল্পকলা একাডেমী ভবনের ফলক উন্মোচন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য