আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটে ট্রেন দুর্ঘটনায় নিহত বাকপ্রতিবন্ধী খবরের ফেরিওয়ালা (পত্রিকা হকার) আমিনুল ইসলামের পরিবারকে একটি গাভীসহ বাছুর ও নগদ ৫ হাজার টাকা অনুদান দিয়েছে দৈনিক খোলা কাগজ ও পরিবর্তন ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং নীল সাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন।

শুক্রবারে লালমনিরহাট প্রেসক্লাব চত্বরে আহসান হাবীব লেলিন এর পক্ষ থেকে একটি গাভীসহ বাছুরটি হস্তান্তর করেন, খোলা কাগজের সার্কুলেশন ম্যানেজার মনির হোসেন, রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক ও লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহমুদুন্নবী, লালমনিরহাট প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, প্রথম আলো প্রতিনিধি আব্দুর রব সুজন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্না, ডেইলি অবজারভার ও মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, বণিক বার্তা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, আদিতমারী উপজেলা খোলা কাগজ প্রতিনিধি রেজাউল করিম রাজ্জাক, সাংবাদিক শাহজাহান সাজু, প্রথম খবর প্রতিনিধি শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট পত্রিকা এজেন্ট সাজিদ আলমসহ প্রমুখ।

দৈনিক খোলা কাগজের সার্কুলেশন ম্যানেজার মনির হোসেন বলেন, মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় নিহত প্রতিবন্ধী খবরের ফেরিওয়ালার (পত্রিকার হকারের) পরিবারের ভবিষ্যতের কথা বিবেচনা করে নীল সাগর গ্রুপ তাঁদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়। তারই ধারাবাহিকতায় পরিবারটির ভরণপোষনের জন্য তাৎক্ষণিক সহায়তা হিসেবে এই বাছুর ও গাভীটি দেওয়া হয়।

যাতে করে ভবিষ্যতে তাঁরা গরু লালন পালন করে জীবিকা নির্বাহ করতে পারেন। এছাড়া নিহত হকারের স্কুল পড়ুয়া সন্তানদের লেখাপড়ার খরচ বাবদ প্রতি মাসে চার হাজার করে টাকা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে নীল সাগর গ্রুপ তথা দৈনিক খোলা কাগজ ও পরিবর্তন ডট কম। প্রসঙ্গ , গত (২ রা ফেব্রুয়ারি) বিকেলে লালমনিরহাট রেল স্টেশনে পত্রিকা বিক্রির সময় বাক প্রতিবন্ধী খবরের ফেরিওয়ালা আমিনুল ইসলাম ট্রেনে কাটা পড়ে মার্মান্তিকভাবে মৃত্যুবরন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য