ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে শুক্রবার বিকেলে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা ও ধস্তা-ধস্তির ঘটনা ঘটেছে। পুলিশের বাধায় দলিয় কার্য্যলয়ে প্রতিবাদ সমাবেশ করেন বিএনপির নেতা কর্মিরা।

প্রতিবাদ সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, সাংঘঠনিক সম্পাদক আবুল বাশার, পৌর বিএনপির নেতা সাহাজুল ইসলাম, যুদলের নেতা মানিক মন্ডল, যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক শিবলি সাদিক, ছাত্রদলের সভাপতি মাহাবুব আলম ও সাধারন সম্পাদক জাকিউর রহমান চঞ্চল প্রমুখ।

বিএনপির কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিলে অংশ নেয়ার জন্য শুক্রবার দুপুরের পর থেকে দলিয় নেতা-কর্মিরা একেএকে নিমতলা মোড় দলিয় কার্য্যলয় কার্য্যলয়ে এসে সমবেত হয়। এরেই মধ্যে ছাত্রদল ও যুবদল দুটি খন্ড মিছিল নিয়ে দলিয কার্য্যলয়ে এসে সমবেত হয়।

অপরদিকে বহুসংখ্যক পুলিশ, বিএনপির দলিয় কার্য্যলয় ঘিরে ফেলে। এরপর দলিয় কার্য্যলয় থেকে বিএনপির নেতা কর্মিরা বিক্ষোভ মিছিল নিয়ে বের হতে গেলে পুলিশের বাধার মুখে পড়ে।

এসময় দলিয় নেতা কর্মিদের সাথে পুলিশের ধস্তা-ধস্তির ঘটনা ঘটে। পুলিশের বাধায় বিক্ষোভ মিছিলটি বের হতে না পারায়, তারা দলিয় কার্য্যলয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য