ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গ্রামীণ অবকাঠামো রক্ষাণাবেক্ষণ (টিআর) প্রকল্পের সভাপতি ও গ্রামীণ অবকাঠামো উন্নায়ন প্রকল্পের নিয়োজিত মহিলা কর্মিদের মাঝে চেক বিতরন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায়, উপজেলা প্রসাশনের উদ্যোগে উপজেলা চত্তরে আনুষ্ঠানিক ভাবে এই চেক বিতরন করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও প্রকৌশলীর কার্য্যলয় সত্রে জানা গেছে, ২০১৭-২০১৮ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষাণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় নির্বাচনী এলাকা ভিক্তিক প্রকল্পের উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৩টি প্রকল্পে ১৮ লাখ টাকার চেক প্রকল্প সভাপতিদের নিকট বিতরন করা হয়।

অপরদিকে একই অনুষ্ঠানে গ্রামীণ অবকাঠামো উন্নায়ন প্রকল্পের ৭টি ইউনিয়নে নিয়োজিত ৭০জিন মহিলা কর্মিদের মাঝে, তাদের ভবিষৎ তহবীলে জমাকৃত ২৪ লাখ ৯৫ হাজার ৮৭৯ টাকার চেক বিতরন করা হয়। গত ২০১৫ সালের ১৩ মে থেকে গত ২০১৭ সালের ৩০ জুন পর্যন্ত এই মহিলা কর্মিরা কর্মরত ছিল।

তাদের প্রতিদিনের ১৫০ টাকা হজিরার মধ্যে ৫০ টাকা করে ভবিষৎ বহবীলে জমা করা হয়েছিল, তা এক যোগে প্রধান করা হল।

চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, ছাড়াও এতে বক্তব্য রাখেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান, উপজেলা প্রকৌশলী সহিদুজ্জামান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য্যলয় ও উপজেলা

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য