নির্মিত হলো মেটাডোর ষ্টেশনারী নিবেদিত ভালোবাসা দিবসের নাটক ‘বেস্ট ফ্রেন্ড’।

ভালোবাসা দিবসের নাটকে জুটি বাঁধলেন জোভান ও মেহজাবিন। প্রবীর রায় চৌধুরী নির্মিত ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকে অভিনয় করছেন তারা। ইতিমধ্যেই টেলিভিশন ও অনলাইন মাধ্যমে প্রকাশিত হয়েছে নাটকটির প্রোমো।

নাটকের গল্পে দেখা যায়, শুভ আর ফারিয়ার পরিচয় হয় এক বন্ধুর জন্মদিনে। পরিচয় থেকে ধীরে ধীরে ভালো বন্ধুত্বে রূপ নেয় তাদের সম্পর্ক। এর মাঝেই ফারিয়ার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে।

ফারিয়ার সর্ম্পকের পর শুভ উপলব্ধি করে সে ফারিয়াকে ভালোবেসে ফেলেছে। এসব নিয়ে ফারিয়া, শুভ এবং ফারিয়ার বয়ফ্রেন্ড রাকিবের মধ্যে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। বন্ধুত্ব আর ভালবাসার টানাপোড়েনের গল্প ‘বেস্ট ফ্রেন্ড’।

গল্পে শুভ চরিত্রে অভিনয় করেছেন জোভান, ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবীন এবং রাকিব চরিত্রে অভিনয় করেছেন আজাদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নবী, লামিয়া, ইলমা, সেতুসহ আরো অনেকে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বললেন, “ ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি সম্পূর্ণ রোমান্টিক ধারার নাটক। আশা করি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে। গল্পটিতে পিরান খানের সুরে ও তানভার ইভানের কন্ঠে ২টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে।”

১৪ ফেব্রুয়ারি রাত ১১টা৩০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য