সম্প্রতি অভিনেত্রী ফারিয়া শাহরিন এক সাক্ষাৎকারে বলেছিলেন শোবিজের কাস্টিং কাউচের কথা। শোবিজ অঙ্গন থেকে ‘অনৈতিক প্রস্তাব’ পাওয়ার কথা তুলে ধরে অলোচনা-সমালোচনার ঝর তুলেছিলেন তিনি। ফারিয়ার পক্ষে ও বিপক্ষে দুই গ্রুপে ভাগ হয়ে যায় গোটা ইন্ডাস্ট্রি।

সেই ঝর থামতে না থামতেই আরেক অভিনেত্রী প্রসূন আজাদও এদেশের শোবিজ অঙ্গনের কাস্টিং কাউচের বাজে অভিজ্ঞতার কথা সামনে আনলেন। ফেসবুকে একজন প্রযোজকের ‘চাহিদা’র কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী। ফেসবুকে প্রসূন লিখেছেন, ‘একজন কল দিয়ে বললো- আপা আমাদের কিছু এক ঘণ্টার নাটক আর টেলিফিল্ম বানানো হবে।

কথাটা কিভাবে বলবো… মানে প্রডিউসার… আপা নির্ভয়ে বলবো? আমি বললাম প্রডিউসার কি? শুতে চায়? উনি বললেন- জ্বী আপা মানে পারিশ্রমিকতো দিবেন উনি, তা বাদে কত টাকা নিবেন জানতে চাইলো।’

প্রসূন জবাবে বলেছিলেন অনেক কঠিন কথা। সেটা তিনি স্পষ্ট করে লিখেছেন। প্রসূন বলেন, ‘বললাম প্রডিউসার এর মা কে কল করেন। প্রডিউসার এর মা কত নেয় জানতে চান।’

যদিও প্রসূন আজাদ উল্লেখ করেন নি কে ওই প্রযোজক কিংবা প্রস্তাবের মাধ্যমই বা কে! তবে লাক্স তারকার এই বক্তব্যে ইতোমধ্যে নতুন করে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে শোবিজপাড়ায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য