দিনাজপুর সংবাদাতাঃ “পাসপোর্ট নাগরিক অধিকার; নিঃস্বার্থ সেবাই অঙ্গীকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা আয়োজনে দিনাজপুরে পালিত হলো পাসপোর্ট সেবা সপ্তাহ-২০১৮।

এ উপলক্ষ্যে আঞ্চলিক পাসপোর্ট অফিস দিনাজপুর আয়োজিত ৪ ফেব্রুয়ারী রবিবার অফিস কার্যালয়ে বেলুন-ফেস্টুন উড়িয়ে সপ্তাহব্যাপী কর্মসুচীর উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

আঞ্চলিক পাসপোর্ট অফিস দিনাজপুর’র সহকারী পরিচালক রোতিকা সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ মওলা বক্স চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ কাজেমউদ্দীন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার দিনাজপুর’র উপ-পরিচালক মোঃ ইমতিয়াজ হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমান, দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র সফিকুল হক ছুটু প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বিশ্বায়নের এই যুগে বাংলাদেশ থেকে বহির্বিশ্বে মানুষের গমনাগমন বহুগুনে বৃদ্ধি পেয়েছে। জনগনের মৌলিক চাহিদা হিসেবে স্বীকৃত পাসপোর্ট সেবা প্রদান কার্যক্রমকে সহজতর করার লক্ষ্যে ইতোমধ্যে অনলাইনে রেজিষ্ট্রেশনের সুযোগ সৃষ্টি হওয়ায় নাগরিকগণ দেশের যে কোন স্থান হতে পাসপোর্টের আবেদন করতে পারেন এবং অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে নির্ধারিত ফি জমা দিতে পারেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য