লালমনিরহাটের পাটগ্রাম ও কালীগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযানে বিদেশী মদ ও গাঁজাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এর আগে রবিবার সকালে জেলার পাটগ্রাম উপজেলার ইসলামপুর ডাঙ্গাপাড়া এলাকা থেকে সেলিম হোসেনকে(২৪) ও কালীগঞ্জ উপজেলার কাকিনা পালপাড়া এলাকা থেকে শামীম মিয়াকে(২২) আটক করা হয়।

আটককৃত সেলিম হোসেন পাটগ্রাম উপজেলার ইসলামপুর ডাঙ্গাপড়া এলাকার মৃত আবদুল হাকিমের ছেলে এবং শামীম মিয়া কালীগঞ্জ উপজেলার কাকিনা পালপাড়া এলাকার নুরল হকের ছেলে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইসলামপুর ডাঙ্গাপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তিন বোতল বিদেশী মদসহ সেলিম হোসেনকে আটক করে।

এদিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা পালপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও একটি বাইসাইকেলসহ শামীমকে আটক করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়েরের পর দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য