চিরিরবন্দরঃ আগামীতে ক্ষমতায় আসলে দু-শাসন নয় সুশাসন প্রতিষ্ঠা করবো। জাতীয় পার্টির উপর ৬ বছর অত্যাচার নির্যাতন চালানো হয়েছে। তবুও জনগনের আস্থা ও ভালোবাসায় জাতীয় পার্টি ঠিকে আছে। ক্ষমতায় আসলে চালের দাম কমবে।

আমাকে ভোট দিলে অবস্থার পরিবর্তন হবে। বর্তমানে সরকারি চাকুরীতে অনেক টাকা লাগে। যুবসামাজ আজ অন্ধকারে রয়েছে টাকা ছাড়া কোন চাকুরী নেই।

শনিবার সকাল ১১ টায় দিনাজপুরের চিরিরবন্দর রাণীরবন্দরে চিরিরবন্দর-খানসামায়  তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন উত্তরবঙ্গে কোন কলকারখানা নেই । উত্তরবঙ্গে সরকারের কোন সু-দৃষ্টি নেই। এখানকার মানুষ উন্নয়নে আজ অবহেলিত। চিরিরবন্দর উপজেলা জাতীয়পার্টির উপদেষ্টা আলহাজ্ব সেকেন্দার আলীর সভাপতিত্বে এ সময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, চিরিরবন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াজেদ আলী মাষ্টার, সহ-সভাপতি আব্দুল মান্নান ,সাধারন সম্পাদক নুরুল আমিন সরকার, যুগ্ম সম্পাদক ডা: শাহ আলম, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, জেলা শাখার জাতীয় কৃষক পার্টির সাধারন সম্পাদক আছিউর রহমান, খানসামা উপজেলার জাতীয় পার্টির আহব্বায়ক মোনাজাত চৌধুরী মিলন, সদস্য সচিব আলীম হাওলাদার, সদস্য জাঙ্গাঙ্গীর আলমসহ জাতীয়পার্টির অঙ্গসংগঠন ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বীরগঞ্জঃ জাতীয় পটির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইস মুহমদ এরশাদ এমপি বলেছেন, প্রার্থী যেই হোউক ভোট চাই লাঙ্গলে।

তিনি আরো বলেন, পুলিশের চাকুরী নিতে ১৬ লক্ষ, পিয়নের চাকুরী নিতে ১০ লক্ষ আর মাষ্টারী চাকুরী নিতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিতে হচ্ছে। বিএনপি-জামায়াত জোট ও আওয়ামী লীগ ১৪ বছর সরকার দেশ পরিচালনায়ন ব্যার্থ হয়েছে। সামনে নির্বাচনে প্রার্থী যেই হোউক লাঙ্গলে ভোট দেওয়ার আহবান জানান তিনি ।

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিমন্ত্রী মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি, দিনাজপুর জেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক আহম্মেদ শফি রুবেল, উপজেলা জাতীয় পাটির সভাপতি হাসান মোঃ নিজামুদ্দৌলা মতি,

বীরগঞ্জ-কাহারোল নির্বাচনী এলাকার লাঙ্গলের এমপি প্রার্থী ও বীরগঞ্জ উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম, পৌরসভা জাতীয় পাটির আহবায়ক মোঃ মোশাররফ হোসেন ও জাতীয় যুব সংহতি নেতা মাহাবুব হোসেন, জাতীয় ছাত্র সমাজ নেতা নেহাল হোসেন লায়ন অন্যরা বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল ইসলাম মিলন।

পথসভায় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার এবং ওয়ার্ড কমিটির নেতাকর্মীসহ হাজার হাজার দর্শক-শ্রোতা, সাংবাদিক উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য