অন্যরকম একটা দৃশ্য। রিকশা চালাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার সওয়ার দুই রূপসী ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। রিকশায় বসে ক্যামেরায় হাসিমুখে তাকিয়ে আছেন এই ত্রয়ী। তিন জনই পরেছেন সাদা কাপড় ও নীল জিন্স।

স্থিরচিত্রটি ‘জিরো’ ছবির সেটে তোলা। ভারতের ব্যস্ত একটি বাজারের মধ্যে শুটিং চলছিল তখন। অবাক করা ব্যাপার হলো, বলিউডের তিন তারকার দিকে কারও যেন কোনও মনোযোগই নেই! এ কারণে কেউ কেউ মনে করছেন, ফটোশপের কারসাজি আছে এতে। তবে এখনও এ নিয়ে কোনও মন্তব্য করেনি কেউ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘পাগলামি দিয়ে শুরু হলো মনে রাখার মতো একটি স্মৃতি। মেয়েরা আমাকে রিকশায় ঘোরাতে বললো।’ পরে ক্যাটরিনাও স্থিরচিত্রটি শেয়ার করেন ইনস্টাগ্রামে।

শাহরুখ খান এখন আনন্দ এল. রাই পরিচালিত ‘জিরো’ ছবির কাজ নিয়েই ব্যস্ত। এতে বামন চরিত্রে দেখা যাবে তাকে। এ বছরের পয়লা দিনে প্রকাশিত এর টিজার সবার মধ্যে বিপুল উৎসাহ তৈরি করেছে। টিজার দেখেই ছবিটি নিয়ে সবার কৌতূহল বেড়ে গেছে।

‘জিরো’র গল্প তিনটি চরিত্রকে ঘিরে। যারা প্রত্যেকেই জীবনে কোনও না কোনও সমস্যার বেড়াজালে আটকে আছে। এতে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়া চলচ্চিত্র তারকার ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। শাহরুখের বামন চরিত্রটি এই নায়িকারই ভক্ত। আর আনুশকা থাকছেন ব্যর্থ বিজ্ঞানী হিসেবে।

নিজের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘জিরো’ প্রযোজনা করছেন শাহরুখ। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।

এর আগে ২০১২ সালে ‘জব তাক হ্যায় জান’ একসঙ্গে অভিনয় করেছেন এই ত্রয়ী। এছাড়া শাহরুখের সঙ্গে ‘রব নে বানা দি জোড়ি’ ও ‘জব হ্যারি মেট সেজাল’ ছবিতে অভিনয় করেন আনুশকা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য