আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সারাদেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ীতে বৃহস্পতিবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও দাখিল এবং এসএসসি-দাখিল ভোকেশনাল প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত কঠোর নিরাপত্তা ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা শুরু থেকে শেষ পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ বছর উপজেলায় পৃথক ৬ পরীক্ষা কেন্দ্রে মোট ৪ হাজার ১’শ ৯৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। প্রথম দিন এসএসসি’র বাংলা প্রথমপত্র এবং দাখিল’র কোরআন মাজিদ ও তাজবিদ পরীক্ষায় উপস্থিত ছিল ৩ হাজার ৬’শ ৭২ জন। অনপুস্থিত ছিল ১৮ জন পরীক্ষার্থী।

কেন্দ্র গুলো হচ্ছে পলাশবাড়ী এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, পলাশবাড়ী পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, বাসুদেবপুর সি.কে স্কুল এন্ড কলেজ, ফকিরহাট উচ্চ বিদ্যালয়,তালুকজামিরা উচ্চ বিদ্যালয় ও পলাশবাড়ী সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসা।

প্রথম দিনের পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আরিফ হোসেন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নবীউল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহতাব হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহীনুর আলম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষ্ণ রায়, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর সোহেল মিয়া, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাজ্জাদুর রহমান ও শাহনাজ বেগম পৃৃথক পৃথক ভাবে বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

এ সময় ফাজিল মাদ্রাসা কেন্দ্র সচিব অধ্যক্ষ জাহিদুল ইসলাম ও এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব সুশীল চন্দ্র সরকার, পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাইদ ও বাসুদেবপুর সি.কে স্কুল এন্ড কলেজের কেন্দ্র সচিব অধ্যক্ষ একেএম আব্দুর নুরসহ পরীক্ষা সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য