দিনাজপুর সংবাদাতাঃ ৩১ জানুয়ারী বুধবার সকালে বালুবাড়ীস্থ সেন্ট ফ্রান্সিস্ জেভিয়ার হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০১৮ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) আবু তাহের মোঃ মাসুদ রানা।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সিস্টার বীণা রোজারিও সিআইসি সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবাস্থ শান্তিরাণী সিস্টার সংঘ মাদার হাউজের সুপিরিওর জেনারেল সিস্টার রেবেকা কিসপট্রা সিআইসি, জেলা পরিষদের সদস্য ও সাবেক কাউন্সিলর মোঃ ফয়সাল হাবীব সুমন।

অনুষ্ঠানের শুরুতেই ফুলেল শুভেচ্ছা প্রদান ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অতিথিদের বরণ করা হয়। পরর্বতীতে বেলুন-ফেষ্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সকল কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের ডিসপ্লে পরিবেশন, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয় । সকল অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) আবু তাহের মোঃ মাসুদ রানা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য