ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দৈনিক জনকণ্ঠের সম্পাদকসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা হয়েছে।

বাদীর আইনজীবী মিজানুর রহমান জানান, মঙ্গলবার মোশারফ হোসেন বাদী হয়ে ঠাকুরগাঁও মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি পক্রিয়াধীন।

বাদী মোশারফ হোসেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য।

আসামিরা হলেন দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকুল্লাহ খান মাসুদ, ঠাকুরগাঁওয়ের স্থানীয় দৈনিক লোকায়ন পত্রিকার সম্পাদক সাকের উল্লাহ ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বালিয়াডাঙ্গী২৪ ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক সামিউল্যাহ স¤্রাট।
আইনজীবী মামলার বরাত দিয়ে বলেন, সোমবার ওই তিন পত্রিকায় বাদী ইউপি সদস্য মোশারফ হোসেনকে জড়িয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়।

এ কারণে বাদীর মানহানি হয়েছে এবং সম্মানক্ষুন্ন হয়েছে। তাই তিনি ৫০০/৩৪ ধারায় তিন সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বাদী ইউপি সদস্য তার শ্যালিকাকে নিয়ে উধাও হয়েছেন মর্মে সংবাদ প্রকাশ করে এ তিন গণমাধ্যম।

ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কফিল উদ্দীন জানান, এখন পর্যন্ত মামলার কাগজ হাতে পাননি। কাগজ পাওয়ার পর তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

এদিকে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, ঠাকুরগাঁও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মনসুর আলীসহ জেলার সাংবাদিকরা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য