মোঃ ইউসুফ আলী, দিনাজপুর থেকেঃ দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের রাজস্ব প্রশাসনের তৃতীয় শ্রেণীর ৬ ক্যাটাগরির মোট ৩৫টি শুন্যপদে জনবল নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৩১ জানুয়ারী রংপুর বিভাগীয় নির্বাচনী বোর্ডের সদস্য সচিব ও বিভাগীয় কমিশনারের একান্ত সচিব (সিনিয়র সহকারী কমিশনার) আবুল কালাম আজাদ স্বাক্ষরিত ০৫.৪৭.০০০০.০১০.০২.০০৪.১৫-১২ নং স্মারকে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

এর আগে ৩০ জানুয়ারী দিনাজপুর শহরের ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে (দিনাজপুর সরকারী কলেজ, দিনাজপুর সরকারী মহিলা কলেজ, আদর্শ মহাবিদ্যালয়, কেবিএম কলেজ ও পলিটেকনিক ইন্সটিটিউট) এই লিখিত পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। প্রকাশিত ফলাফলে দেখা যায়, ৩৫টি পদে মোট ১৭৩ জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

পৃথক পৃথকভাবে ক্রেডিট চেকিং কাম-সায়রাত সহকারী পদে ১২ জন, সার্টিফিকেট সহকারী পদে ১৪ জন, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ২১ জন, নাজির-কাম-ক্যাশিয়ার ৪২ জন, সার্টিফিকেট পেশকার পদে ৪০ জন ও মিউটেশন-কাম-সার্টিফিকেট সহকারী পদে ৪৪ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

আগামী ৩ ফেব্রুয়ারী সকাল ৯টায় রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। উত্তীর্ণদের এই ফলাফলটি দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের নিচতলার নোটিশ বোর্ডে টাঙ্গানো রয়েছে।

দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের রাজস্ব শাখা সুত্রে জানা গেছে, ৬ ক্যাটাগরিতে ৩৫ পদের বিপরীতে মোট ৬ হাজার ৬০০ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। ৮ হাজার ১১৮ জন আবেদন করলেও পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ১ হাজার ৫১৮ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য