পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক অভিযানে মাদকসেবী ওই কারবারি ৪ যুবক-যুবতিকে ১’শ ৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলা সদরের গাইবান্ধা সড়ক ঘেষে গ্রামীণ ব্যাংকের সামনে একটি ভাড়া বাসায় লাবনী (২৫) এবং পার্শ্ববর্তী প্রাইম ক্লিনিক সংলগ্ন লিমন (২২) জামালপুর গ্রামে শ্বশুর বাড়ীতে থেকে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে সেবনসহ ইয়াবার কারবার করে আসছিল।

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে থানার এসআই তয়ন কুমারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উভয় স্থানে পৃথক অভিযান চালায়। এসময় মাদকসেবী ও ইয়াবা কারবারী উপজেলা সদরের শিবরামপুর গ্রামের আমিনুল ইসলামের মাদকাসক্ত বিপথগামী মেয়ে লাবনী এবং তার সহযোগি উদয়সাগর (কেদার) গ্রামের মোজাম্মেল মন্ডলের ছেলে আহাদ (২৭) ইয়াবা সেবন কালে ৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এদিকে, পৃথক অভিযানে উদয়সাগর গ্রামের মৃত আঃ রশিদের ছেলে লিমনকে ৫৫ পিস ইয়াবাসহ তার শ্বশুর বাড়ী থেকে গ্রেফতার করে।

অপর একটি অভিযানে পুলিশ ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি একাধিক মাদক মামলার পলাতক আসামী উপজেলার হোসেনপুর ইউপি’র মধ্য রামচন্দ্রপুর (কোনাবাড়ী) গ্রামের মৃত আঃ বাতেনের ছেলে জিল্লুরকে (৪৭) কোমরপুর বাজার হতে গ্রেফতার করে। এব্যাপারে মাদকদ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য