একদিকে যখন বনশালির ‘পদ্মাবত’- নিয়ে চারিদিকে হৈচৈ চলছে, ঠিক তখনই প্রায় একই সঙ্গে মুক্তি পেয়েছে আরও একটি সিনেমা। তবে হিন্দি নয়, তেলেগু। হ্যাঁ ‘বাগমতি’র কথাই বলছিলাম।

২৫ জানুয়ারি ‘পদ্মাবত’-মুক্তির ঠিক পরদিন ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে বাহাবলী তারকা অনুষ্কা শেট্রির ‘বাগমতি’। তবে শুধুই তেলেগু নয়, তামিল, মালায়লম ভাষাতেও মুক্তি পেয়েছে সিনেমাটি। ‘পদ্মাবত’-এর পাশে ‘বাগমতি’ বক্স অফিস কালেকশনও কিন্তু মন্দ নয়।

ফিল্ম সমালোচক তথা বানিজ্য বিশ্লেষক (ট্রেড অ্যানালিস্ট) রমেশ বালা-র দেওয়া তথ্যানুসারে মাত্র ১ দিনেই ‘বাগমতি’র বক্স অফিস কালেকশন ১২ কোটি। তাঁর কথায়, ‘বাগমতি’র ভালো চিত্রনাট্য ও অনুষ্কা শেট্টির অসাধারণ অভিনয় মুগ্ধ করেছে।

ফিল্ম সমালোচকদের কথায়, যেখানে তামিল ও তেলেগুতেও বনশালির ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছে। সেখানে ‘পদ্মাবত’-কে টেক্কা দিয়ে অনুষ্কার ‘বাগমতি’র এই বক্স অফিস পারফরম্যান্স প্রশংসনীয়ই বটে।

সূত্রের খবর জি আশোক পরিচালিত ইউভি ক্রিয়েশনের এই ছবির প্রথম দিনের প্রায় সবকটি শোই হাউসফুল ছিল বলে জানা গেছে। আশা করা হচ্ছে দ্বিতীয় দিনেই এই সিনেমার ব্যবসা ১০ কোটি ছাড়াবে।

প্রসঙ্গত, ‘বাহুবলী’র পর এটাই অনুষ্কার প্রথম সিনেমা। তাই তাঁকে ঘিরে ভক্তদের যে একটু বেশিই আশা রয়েছে সেটাই স্বাভাবিক। আর অনুষ্কার অভিনয় তাঁদের মন ছুঁয়ে গেছে বলেই মত সিনেমাপ্রেমীদের।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য