রজব আলী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির খামার বাড়ী থেকে ১০টি বিদেশী গাভী লুট হওয়ার ঘটনায়, বিশেষ অভিযান শুরু করেছে থানা পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে জন প্রতিনিধিদের সাথে ওই রাতে জরুরী মতবিনিময় করেছেন পুলিশ।

এদিকে ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দিবাগত রাত থেকে গতকাল শনিবার পর্যন্ত একাধিক ব্যাক্তিকে জিঙ্গাসা বাদ করে, সন্দেহ ভাজন ৫ জনকে আটক করেছে। তাদের আরো ব্যপক জিঙ্গাবাদের জন্য থানা হাজতে আটক রাখা হয়েছে।

গত শুক্রবার ভোর রাতে উপজেলার রাজারামপুর ফকিরপাড়ায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র খামার বাড়ী থেকে ১০টি বিদেশী গাভী লুট করে নিয়ে যায়। এই ঘটনায মন্ত্রীর খামারের কেয়ার টেকার এমরান হোসেন বাদি হয়ে ওই দিনে ফুলবাড়ী থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

এর পর থেকে পুলিশ বিশেষ অবিযানে নামে। অভিযানের অংশ হিসেবে শুক্রবার দিবাগত রাতে ফুলবাড়ী থানায়, জন প্রতিধিদের সাথে এক জরুরী মতবিনিময় করেন থানা পুলিশ।

মতবিনিময সভায় ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা শেখ নাসিম হাবিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম। ।এতে বক্তব্য রাখেন এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নবীউল ইসলাম, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন প্রমুখ। মতবিনিময় সভায় উপজেলা ৭টি ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরগণ উপস্তিত ছিরেন।

ফুলবাড়ী থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, অবিযান চলছে যতক্ষন পর্যন্ত মন্ত্র মহদয়ের গরুসহ সকল চুরি যাওয়া গরু উদ্ধার ও আসামীদের আটক না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য