আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে বাংলাদেশ শিশু একাডেমি গাইবান্ধা জেলা আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় নজরুল সঙ্গীতে ক-বিভাগে জেলা পর্যায়ে পলাশবাড়ীর শিশু ‘তাথৈ’ দ্বিতীয় স্থান অধিকার করেছে।

প্রতি বছরের ন্যায় চলতি ২০১৮ সালে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অধীনে সারা দেশব্যাপি সঙ্গীতসহ বিভিন্ন বিভাগে শিশুদের উপজেলা ও জেলা পর্যায় শুরু হয় প্রতিযোগিতা।

পলাশবাড়ী উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত প্রতিযোগিতায় অম্বি^কা মালাকার তাথৈ নজরুল সঙ্গীতে ক-বিভাগে প্রথম হয়।

এরপর গত ২১ জানুয়ারি জেলা পর্যায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তাথৈ (ক-বিভাগে) দ্বিতীয় স্থান অধিকার করে।

পরে আনুষ্ঠানিক ভাবে জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মোশার- রফ হোসেন প্রধান যৌথ স্বাক্ষরিত সনদপত্র শিশু তাথৈ-এর হাতে প্রদান করা হয়।

অম্বিকা মালাকার তাথৈ পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক সাংবাদিক অমলেশ কুমার মালাকার ও গ্রীণ ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষিকা কামনা মালাকার দম্পতির একমাত্র মেয়ে। সে পলাশবাড়ী গ্রীণ ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য