আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা বাজার পালপাড়া এলাকা থেকে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। শক্রবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে নুরুজ্জামান বাবু (৩৫) নামে এক অটোরিক্সার চালককে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা চালানোর সময় তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃত হলেন, হাসেম আলী (২১), আদিতমারী উপজেলার উত্তরপাড়া এলাকার আলম মিয়া ছেলে, আনোয়ার হোসেন (২০), একই উপজেলার উত্তরপাড়া এলাকার জহির উদ্দিন ছেলে ও আমিনুল ইসলাম ওরফে রাজু (২২), উপজেলার কশালেরতল (তেলিটারী) আব্দুল খালেক ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে কাকিনা বাজার পালপাড়া এলাকায় যাওয়ার জন্য একটি অটোরিক্সা ভাড়া করেন যাত্রীবেশী ছিনতাইকারী চক্রের তিন সদস্য।

গাড়িটি পালপাড়া এলাকায় পৌঁছলে তিনজন ছিনতাইকারী গাড়ির গতিরোধ করে। এসময় ওই তিনজন ছিনতাইকারী ড্রাইভার নুরুজ্জামান বাবুকে গলায় গামছা পেছিয়ে এবং এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

তার চিৎকারে ওই এলাকার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য