ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে এক ট্রাকের চাপায় অপর ট্রাক চালক নিহত হয়েছে, গুরুতর আহত হয়েছে ট্রাকের হেলপার।

আজ শুক্রবার ভোর রাতে দিনাজপুর-ঢাকা মহাসড়কের উপজেলার রাঙ্গামাটি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক ঠাকুরগাঁও সদর উপজেলার প্রধান পাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে আহসান হাবিব বাবু (৪২)। গুরুতর আহত ওই ট্রাকের হেলপার শফিকুল ইসলাম, তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন ঠাকুর গাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্র-ট-২০-৩০৬২), বগুড়ায় যাওয়ার পথে, ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি নামক স্থানে এসে, ট্রাকটি চাকার হাওয়া বের হয়ে অকেজো হয়ে যায়।

এসময় ওই ট্রাকের চালক আহসান হাবিব বাবু ও হেলপার শফিকুল ইসলাম ট্রাকটির চাকা পরিবর্তন করে, ট্রাকের নিচ থেকে বের হওয়ার সময়। পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় ট্রাক চালক আহসান হাবিব বাবু ও হেলপার গুরুতর আহত হলে তাদের আত্স চিৎকারে স্থানীয়রা ঘটনা স্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাথ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্য রত চিকিৎসক ডাঃ সঞ্জয় কুমার ট্রাক চালক আহসান হাবিব বাবুকে মৃত বলে ঘোষনা করে ও হেলপার শফিকুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য