ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধান গেটের তালা ভেঙ্গে, পাহারাদারকে বেধে রেখে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর খামারবাড়ী থেকে ১০টি দুদ্ধগাভী চুরি হয়েছে।

আজ শুক্রবার ভোর রাতে, উপজেলার রাজারামপুর ফকির পাড়ায়, প্রাথমিক ও গণমিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র খামার বাড়ীতে এই দুধর্ষ চুরির ঘটনা ঘটে।

খামারবাড়ীর পাহাদার লোকমান আলী জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক তিনটার সময়, খামার বাড়ীর প্রধান গেটের তালা ভেঙ্গে একদল চোর খামার বাড়ীতে প্রবেশ করে, এসময় কিছু বুঝে উঠার আগেই তাকে বেধে ফেলে এবং খামারে থাকা বিদেশী জাতের ১০টি দুদ্ধ গাভী নিয়ে যায়, যার আনুমানিক বাজার মুল্য ১৫ লাখ টাকা।

এর পর তিনি হাতের বাধন নিয়ে ওই খামারে পরিবার নিয়ে বসবাসকারী এমরান আলীকে খবর দিলে, এমরান আলী তার হাতের বাধন খুলে দিয়ে মন্ত্রীকে ও পুলিশকে খবর দেয়।

ফুলবাড়ী থানার অফিসার্স (ওসি) শেখ নাসিম হাবিব বলেন রাত আনুমানিক সাড়ে তিনটার সময় মন্ত্রী মহদয়ের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে পুলিশ নিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে চোরদের ভেঙ্গে ফেলা তালা ও রড আলামত হিসেবে জব্দ করা হয়। এই ঘটনার পর থেকে চুরি যাওয়া গরু উদ্ধার ও চোর দের আটক করার জন্য বিভিন্ন স্থানে অভিযার চালাচ্ছে পুলিশ।

এদিকে মন্ত্রীর বাড়ীতে দুধর্ষ চুরির ঘটনাটি শহর জুড়ে চানচল্যকর সৃষ্টি হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য