একের পর এক বিতর্ক এবং জল্পনার পর বৃহস্পতিবার অবশেষে মুক্তি পেয়েছে ‘পদ্মাবত’। কিন্তু, দীপিকা পাডুকন, রণবীর সিং এবং শাহিদ কাপুর অভিনীত সিনেমা মুক্তি পাওয়ার পর গোবলয় জুড়ে শুরু হয় আরও একদফা জোর বিক্ষোভ।

জয়পুর, রাজস্থান, মুজফ্ফরপুর সহ একাধিক জায়গায় বিক্ষোভের জেরে কোথাও গাড়ি জ্বালিয়ে দেয় কারনি সেনা আবার কোথাও তলোয়ার নিয়ে দাপাদাপি শুরু করে সেনা। এবার কারনি সেনার সঞ্জয় লীলা বনশালির মা-কে নিয়ে সিনেমা তৈরির হুমকি।

রিপোর্টে প্রকাশ, সঞ্জয় লীলা বনশালীর মা-কে নিয়ে এবার সিনেমা তৈরি করবে কারনি সেনা। রাজস্থানের চিত্তরগড়ে এ বিষয়ে ইতিমধ্যেই একটি সাংবাদিক সম্মেলন করে কারনি সেনা। সংগঠনের জেলা সভাপতি গোবিন্দ সিং জানিয়েছেন, ‘আমাদের মা-কে অপমান করেছেন সঞ্জয় লীলা বনশালি।

কিন্তু, মা-কে কীভাবে সম্মান দেখাতে হয়, তা এবার ওনাকে দেখানো হবে।’ সিনেমাটি পরিচালনা করবেন অরবিন্দ ব্যাস। সিনেমাটি তৈরি করতে ৪-৫ কোটি খরচ হবে বলেও জানানো হয়েছে। জানানো হয়েছে, শিগগিরই সিনেমাটির ‘মুহুরত’ হবে বলেও জনিয়েছে রাজপুত কারনি সেনা। সিনেমার নাম হবে ‘লীলা কি লীলা’।

‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর সঞ্জয় লীলা বনশালির ফোন নম্বর ছড়িয়ে দেওয়া হয় রাজপুতদের মধ্যে। পদ্মাবত তৈরি করার যোগ্য জবাব এবার ‘দেশভক্তরা’ সঞ্জয় লীলা বনশালিকে দেবেন বলেও মন্তব্য করে কারনি সেনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য