দিনাজপুর সংবাদাতাঃ ২৫ জানুয়ারী বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার ৭নং উথরাইল ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদের আয়োজনে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি ও ৭নং উথরাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ কাজী মাহবুবুর রহমান, উথরাইল সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রুহুল আমিন শাহ, দক্ষিণ কোতয়ালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শমসের জামান সরকার, মুরাদপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মমতাজউদ্দীন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন দিনাজপুর কোতয়ালী আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আশরাফুল আলম।

এর আগে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দেন ইউনিয়ন আওয়ামীলী, ইউপি সদস্য/সদস্যা, গ্রাম পুলিশের নেতৃবৃন্দ। এ ছাড়া কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি ও ৭নং উথরাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার বিদায়ী নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমানকে সংবর্ধনা ক্রেস্ট ও উপহার তুলে দেন।

আবেগাপ্লুত ও কান্নাজড়িত কন্ঠে আব্দুর রহমান বলেন, মানব সেবা ভালবাসা সৃষ্টি করে। সেই ভালবাসায় আমি আকৃষ্ট হয়ে পড়েছি। সদর উপজেলার জনগনের সাথে মায়া মমতা দিয়ে সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু চাকুরীর বিধি অনুযায়ী আমাকে চলে যেতে হচ্ছে। আমি চলে গেলেও মায়া মমতা ও সম্পর্ক চিরদিন থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য