আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা কারাগার থেকে সিরাজগঞ্জে আসামী নেয়ার পথে বাসের ধাক্কায় এক আসামীসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতদের গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী সোহেলকে জেলা কারাগার থেকে নিয়ে অটোরিকশা যোগে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন গাইবান্ধা পুলিশ লাইনের চার পুলিশ সদস্য।

গাইবান্ধা-পলাশবাড়ী মহাসড়কের সাকোয়া ব্রীজ এলাকায় অটোরিকশাটি পৌছলে পেছন থেকে পিংকি পরিবহনের একটি বাস ধাক্কা দিলে আসামী সোহেল ও পুলিশ সদস্য সুদান এবং রাব্বী গুরুতর আহত হন।

আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক রয়েছে এবং মামলার প্রস্ততি চলছে।

গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, গাইবান্ধা জেলা কারাগার থেকে সোহেল নামে একজন আসামীকে পুলিশ পাহারায় অটোরিকশা যোগে পলাশবাড়ী নিয়ে যাচ্ছিলো এবং সেখান থেকে বাসে করে তাকে সিরাজগঞ্জে নিয়ে যাবে।

কিন্তু গাইবান্ধা-পলাশবাড়ী মহাসড়কে সাকোয়া ব্রীজ এলাকায় অটোরিকশাটি পৌছলে পেছন থেকে পিংকি পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দিলে আসামী সোহেল ও পুলিশ সদস্য সুদান এবং রাব্বী গুরুতর আহত হন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাননীয় পুলিশ সুপার মহাদয় হাসপাতালে এসে পুলিশ সদস্য ও আসামীর চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন ও ডাক্তারদের সাথে তাদের উন্নত চিকিৎসার জন্য আলোচনা করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য